আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দল ঘোষনা করলো উইন্ডিজ

স্বাগতিক আয়ারল্যান্ড, সফরকারী বাংলাদেশ ও উইন্ডিজের অংশগ্রহণে ৫মে থেকে শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় সিরিজ। বিশ্বকাপের আগে অনুষ্ঠিতব্য এ সিরিজটিকে সামনে রেখে দল ঘোষনা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড

সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করা ক্রিস গেইলকে রাখা হয়নি ত্রিদেশীয় সিরিজের দলে। তাছাড়াও শিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, কার্লোস ব্র্যাথওয়েটদেরকেও বিশ্রাম দেওয়া হয়েছে। মূলত, চলমান আইপিএলে অংশগ্রহণ করার জন্যই তাদেরকে ত্রিদেশীয় সিরিজের দলে রাখা হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন ক্যারিবীয়ান বোর্ডের পরিচালক। প্রায় এক বছরেরও বেশি সময় পর দলে ডাকা হয়েছে পেসার শ্যানন গ্র্যাবিয়েলকে। তিনি সবশেষ বিশ্বকাপ বাছাইপর্বে উইন্ডিজের জার্সিতে খেলেছিলেন।

তাছাড়া দীর্ঘ দুই বছর বিরতির পর দলে ফিরেছেন জোনাথন কার্টার। এছাড়া অভিষেকের অপেক্ষায় থাকা শন ডওরিচকেও প্রথমবারের মতো অন্তর্ভুক্ত করা হয়েছে দলে।

আরো পড়ুন :   ছোট দলের বড় তারকা রশিদ খান

ত্রিদেশীয় সিরিজের জন্য উইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), জন চ্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনিল অ্যামব্রিস, রেমন্ড রেইফার, ফ্যাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রোস্টন চেজ, শন ডওরিচ এবং জোনাথন কার্টার।

ওয়েস্ট ইন্ডিজের এই দলটি অপেক্ষাকৃত দুর্বল। বাংলাদেশের সামনে এবার সবচেয়ে বড় সুযোগ নিজেদের প্রথম ট্রফি ঘরে তোলার।

Leave a Reply

Your email address will not be published.