সুপারস্টার ‘শাকিব খানের’ আচরণে মুগ্ধ নায়ক আলমগীর!!

ঢালিউড সুপারস্টার শাকিব খানের আচরণে মুগ্ধ হলেন প্রখ্যাত নায়ক আলমগীর। গত ৫ এপ্রিল (শুক্রবার) ঢাকার আগারগাঁও ফিল্ম আর্কাইভ ভবনে বাচসাস এর ৫০ বছর পুর্তি উপলক্ষে সংগঠনটির সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে সুপারস্টার শাকিব খানের আচরণে মুগ্ধ হন এই মহা নায়ক।

অনুষ্ঠানে ২০১৭ সালের সাড়া জাগানো ‘সত্তা’ সিনেমার জন্য সেরা অভিনেতার সম্মাননা পান ঢালিউডের এই নবাব। মাননীয় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও নায়ক আলমগীরের হাত থেকে এ সম্মাননা পদক গ্রহণ করেন শাকিব খান।

সম্মাননা পাওয়ার পর প্রতিক্রিয়া জানাতে গিয়ে শাকিব খান বলেন, ‘আমাদের নতুন তথ্যমন্ত্রী মহোদয় হাছান মাহমুদ স্যার ও আলমগীর স্যারের হাত থেকে এই সম্মাননা নেওয়া আমার বছরের প্রথম অ্যাওয়ার্ড। আলমগীর স্যারকে আমি বাবা বলে সম্মোধন। তিনি আমার বাবা।’

আরো পড়ুন :   ‘ডক্টরেট’ শাকিব খানের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

এসময় উপস্থিত হাজারো দর্শকের সামনে শাকিবের এমন আচরণে মুগ্ধ হয়ে নায়ক আলমগীর সুপারস্টার শাকিব খানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। একজন সুপারস্টারের এমন আচরণে দর্শক প্রচুর করতালির মধ্যেদিয়ে প্রিয় এই নায়ককে দাঁড়িয়ে সম্মান জানান।

এর কিচ্ছুক্ষণ আগেই বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাসচাস)-এর মঞ্চে সুপারস্টার শাকিব খানকে রাজকীয়ভাবে সংবর্ধনা দেওয়া হয় নাচে গানে। মঞ্চে ‘শাকিব খান’ শিরোনামের টাইটেল সং-এর সঙ্গে আধুনিক কোরিওগ্রাফিতে ডান্স মুগ্ধ করে উপস্থিত অতিথি মহোদয়কে ।

Leave a Reply

Your email address will not be published.