শুরু হলো অমিতাভ রেজার নতুন ছবি “রিক্সাগার্ল” এর শুটিং

আয়নাবাজি খ্যাত অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ ছবির শুটিং শুরু হলো। গত বুধবার থেকে রাজশাহীর বিভিন্ন জায়গায় শুটিং হচ্ছে ছবিটির। রাজশাহী থেকে এটি নিশ্চিত করেছেন পরিচালক । তিনি বলেন, ‘শুটিং শুরু করেছি। এখানে আরও দুই দিন কাজ করে এরপর ঢাকায় শুটিং হবে।’

এটি অমিতাভ রেজার দ্বিতীয় ছবি আয়নাবাজি ছিল তার প্রথম চলচ্চিত্র । প্রায় এক বছর ধরে গবেষণার পর ছবির কাজ শুরু করেন। অমিতাভ রেজা বলেন , ‘দীর্ঘদিন ধরে ছবির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। সবকিছু ঠিকঠাক করেই কাজটি এখন শুরু করলাম। কোন বিরতি ছাড়া টানা দুই মাস শুটিং করব।’

নারীর ক্ষমতায়ন ফুটে উঠবে এই ছবির গল্পে। তুলে আনা হবে ঐতিহ্যবাহী রিকশা পেইন্টিংও। ছবির গল্প নাইমা নামের একজন মেয়েকে নিয়ে। জীবিকার তাগিদে পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অসুস্থ বাবার রিকশা নিয়ে পুরুষ বেশে রাস্তায় বের হয় নাইমা।

আরো পড়ুন :   পাসওয়ার্ড দেখে যা বললেন সেন্সর বোর্ড সদস্যরা

সিনেমাটিতে নাইমা চরিত্রসহ অভিনয়শিল্পীদের নাম এখনই প্রকাশ করতে চান না পরিচালক। তবে তিনি জানিয়েছেন, ছবির একটি বিশেষ চরিত্রে অতিথি শিল্পী হিসেবে শাকিব খান অভিনয় করবেন এমন্টাই নিশ্চিত করেছেন পরিচালক।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য রিকশা গার্ল এর অবলম্বনে ছবিটি তৈরি হচ্ছে। এটি চিত্রনাট্য করেছেন নাফিজ আমিন ও শর্বরী জোহরা আহমেদ। অমিতাভ রেজার প্রথম ছবি আয়নাবাজি মুক্তির পর বক্স অফিসে দারুণ সফল হয় এবং সর্ব মহলে বেশ প্রশংসীত হয়।

Leave a Reply

Your email address will not be published.