মা হচ্ছেন সোনম কাপুর?

ভক্তদের নানা কৌতুহল থাকে তাদের পছন্দের তারকাকে নিয়ে। সম্প্রতি সোনম কাপুরের একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। আর সে ছবি দেখে ভক্তরা ভাবছেন তাহলে কী মা হতে যাচ্ছেন সোনম কাপুর?

মূলত, শোবিজ জগতের তারকাদের প্রতি ভক্তদের আগ্রহের শেষ নেই। সোশ্যাল মিডিয়ার যুগে তারকাদের সবকিছুর খবরই রাখছেন তারা। বিষেষ করে বলিউড তারকাদের নিয়ে আগ্রহতা যেন একটু বেশী। তারা যে কোন পোস্ট বা ছবি প্রকাশ করলে তা মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। আর সেই বিষয়গুলোকে ইতিবাচক হিসাবেই দেখেন তারকারা।

ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে তারকারা নিজেরাও ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সেসব ছবিতে হুমড়ি খেয়ে পড়ে নেট জনতা। আর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যের ঝড় তোলেন তারা।

আরো পড়ুন :   শ্রাবন্তীর মালা বদলের ছবি ভাইরাল

সম্প্রতি বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার স্বামীর একটি ছবি ভাইরাল হয়েছে ভারতীয় নেট দুনিয়ায়। ছবিতে দেখা যায়, একটি দোকানের ভেতর হলুদ গাউন পরে সোনম কাপুর দাঁড়িয়ে রয়েছেন আর তার জুতার ফিতা বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ আহুজা। তারকা দম্পতির এমন প্রেমময় দৃশ্যটি দেখছেন আশপাশের ক্রেতারা। ছবিতে সোনম ও আহুজা দুজনকেই হাস্যজ্বল দেখা গেছে। আর এই ছবিটিকে ঘিরেই প্রশ্নে সরব নেটিজেনরা। সোনম কি তাহলে মা হতে চলেছেন?

নিজের জুতোর ফিতে কেন নিজে বাঁধলেন না সোনম? তা হলে কি তিনি সন্তানসম্ভবা? অনেকেই আবার ঐ ছবিটির মুহূর্তকে বলছেন ‘সিন্ডারেলা মোমেন্ট’। যেভাবে রুপকথার গল্পে রাজা তার প্রেয়সী সিন্ডারেলার পায়ে জুতা পরিয়ে দেয়।

আরো পড়ুন :   হলিউড, বলিউড, সাউথ ইন্ডিয়ান ও ভোজপুরি সিনেমায় অভিনয় করা বাংলাদেশী শিল্পীরা

তবে এ বিষয়ে এখনও কিছু জানাননি এই তারকা দম্পতি।

Leave a Reply

Your email address will not be published.