1. himucinemakhor1@gmail.com : Himel Himu : Himel Himu
  2. hridoyahammed2018@gmail.com : hridoyahmmed :
  3. jubayer.jay@gmail.com : Jubayer Ahmed : Jubayer Ahmed
  4. mdridoysamrat2014@gmail.com : samrat :
  5. shahabuddin1234@gmail.com : Suheb Khan : Suheb Khan
  6. admin@sylhetmail24.com : সিলেটমেইল২৪ ডটকম :
সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০২:১২ পূর্বাহ্ন

শাকিবের ‘পাসওয়ার্ডের’ গানের শ্যুটিং হবে তুরস্কে

  • প্রকাশিত : রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
  • ১ বার পড়া হয়েছে
ছবিঃ-পাসওয়ার্ড এর শুটিং সেটে

ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খানকে নিয়ে মাস্টার মেকার মালেক আফসারী নির্মাণ করছেন নতুন সিনেমা ‘পাসওয়ার্ড’। আসছে ঈদে মুক্তিকে দেয়ার লক্ষে বেশ জোরেশোরেই চলছে ছবির কাজ। শুক্রবার ছবিটির কাহিনী অংশের শুটিং শেষ হয়েছে বলে জানালেন নির্মাতা। এখন বাকি আছে শুধু ছবির দুইটি গানের শুটিং।

শনিবার দুপুরে মালেক আফসারী তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শুটিং শেষ হবার বিষয়টি জানান। নির্মাতা মালেক আফসারীর সঙ্গে কথা হলে তিনি বলেন , ‘একমাস ১৮ দিন ননস্টপ কাজ করে হাসি মুখে শুক্রবার শেষ হলো ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং। এখন শুধু দুইটা গানের শুটিং বাকি আছে। রাঙ্গামাটিতে ২৮ এপ্রিল থেকে শুরু হবে গানের শুটিং। দুটি গানের মধ্যে একটি গানের কিছু অংশের শুটিং হবে রাঙা মাটিতে। বাকি অংশের শুটিং হবে দেশের বাইরে।’

মালেক আফসারী জানান, গান নিয়ে বাংলাদেশ ভারত মিলে একটি টিম কাজ করেছে। লোকেশন কেমন লাগবে? গানের ডিজাইন কি ধরনের যাবে? সব কাজ শেষ। এখন শুধু বাস্তবে রুপ দেওয়া বাকি। বিদেশ এবং দেশে গানের শুটিং হবে। ছবির এডিটিং ও ডাবিং ৮০% শেষ।

‘পাসওয়ার্ড’ ছবিটি প্রযোজনা করছেন এসকে ফিল্মস (শাকিব খান ফিল্মস)। ছবিটি শাকিব খানের দ্বিতীয় প্রযোজিত চলচ্চিত্র। এরআগে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি প্রযোজিত হয়েছিলো এসকে ফিল্মস থেকে। ছবির সহ-প্রযোজক হিসেবে আছেন এমডি ইকবাল।

অনুগ্রহ করে শেয়ার করুন

আরো পড়ুন
© 2019-2020, All rights reserved sylhet mail multimedia
Theme Customized By BreakingNews