‘নেত্রী জেলে থাকবেন, আর আমরা সংসদে গিয়ে কী মজা নেব?’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বেগম খালেদা জিয়া আপসহীন নেত্রী। তিনি আপস করতে জানেন না। নেত্রী জেলে থাকবে আর আমরা বাইরে থাকবো জেলে যাওয়ার ভয়ে আন্দোলন করতে পারব না। আমাদের এই সিদ্ধান্ত পরিহার করতে হবে।

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় দলের নির্বাচিত সংসদ সদস্যদের সাবধান করে তিনি বলেন, আমি বিশ্বাস করি তাদের সংসদে যাওয়া তো দূরের কথা, তার আশেপাশ দিয়েও কেউ হাঁটবে না। কারণ তারা সংসদের আশপাশ দিয়ে হাঁটলে বাংলাদেশের মানুষ তাদের ক্ষমা করবে না। দলীয় নেতাকর্মীর কথাতো বাদই দিলাম।

আরো পড়ুন :   ১৩ মাস পর অস্ট্রেলিয়ার জার্সিতে অনুশীলনে স্মিথ-ওয়ার্নার

গয়েশ্বর বলেন, আমাদের নেত্রী জেলে থাকবে আর আমরা সংসদে গিয়ে মজা নেব, শেখ হাসিনাকে সন্তুষ্ট করব। এমন ব্যক্তি বিএনপিতে আছে কিনা আমার জানা নেই। যদি থাকে যথা সময়ে যথাযথ উত্তর তাদের জন্য অপেক্ষা করছে।

তিনি বলেন, ৩০০ আসনে কেউ জয়লাভ করে নাই, সুতরাং ৩০০ আসনে কেউ পরাজিতও হয় নাই। কারণ জনগণ নির্বাচনে ভোট দেয় নাই। নির্বাচনে জয়-পরাজয় নির্ধারণ করে জনগণ। সুতরাং আমরা পরাজিত হয়নি।

মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আব্দুল আউয়াল মিন্টু, স্বেচ্ছাসেবক দল নেতা আক্তারুজ্জামান বাচ্চু, মৎসজীবী দলের যুগ্ম-আহ্বায়ক সেলিম মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.