আবারোও একসঙ্গে রাজু-শাকিব জুটি

প্রায় ১৭ মাস পর জনপ্রিয় চিত্রপরিচালক জাকির হোসেন রাজু নির্মাণ করছেন তার নতুন সিনেমা। আবারও শুটিং ফ্লোরে সরব হতে প্রস্তুতি নিচ্ছেন ‘মনে প্রাণে আছ তুমি’খ্যাত এই নির্মাতা।

জাকির হোসেন রাজুর নতুন এই সিনেমার নাম ‘আগুন’। এতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। প্রায় ৮ বছর পর রাজুর পরিচালনায় কোন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ‘সুপার হিরো’খ্যাত এই মহাতারকা। এর আগে তারা জুটি হয়ে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ও ‘মনে প্রাণে আছ তুমি’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের

নতুন এই সিনেমার বিষয়টি নিশ্চিত করে জাকির হোসেন রাজু বলেন, ‘শাকিব খানকে নিয়ে এর আগে আমি ছয়টি বানিজ্যিক ধারার সিনেমা নির্মাণ করেছি। তবে অনেক ইচ্ছা থাকা সত্ত্বেও দীর্ঘদিন তাকে নিয়ে আর কোন কাজ করা হয়নি। এবার একসাথে আমার পরিচালনায় দু’টি সিনেমায় শাকিব খান অভিনয় করতে যাচ্ছেন। এরইমধ্যে একটির নাম চূড়ান্ত করেছি যার নাম দিয়েছি ‘আগুন’। সম্প্রতি পরিচালক সমিতিতে এই নামটি নিবন্ধন করা হয়েছে। অন্যটির নাম এখনো চুড়ান্ত করিনি । তাছাড়া সপ্তাহ দুয়েক আগে শাকিব খানকেও ছবি দুটির অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করিয়েছি।’

আরো পড়ুন :   শাকিবের 'পাসওয়ার্ডের' গানের শ্যুটিং হবে তুরস্কে

‘আগুন’ নামক নতুন এই সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে কলকাতার অভিনেত্রী নুসরাতকে নেওয়ার কথা করতেছি। দুয়েক দিনের মধ্যে আমি কলকাতা গিয়ে নুসরাতের সাথে কথা বলে বিষয়টি চূড়ান্ত করব। আমি আশা করছি চলতি মাস (এপ্রিল) শেষ হওয়ার আগেই ‘আগুন’র মহরত করতে পারব। শুটিং ফ্লোরে নামাবো ঈদুল ফিতরের পর।

সিনেমাটির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজে । সিনেমাটির শুটিং বাংলাদেশ ছাড়াও ইন্দোনেশিয়ার বালিতে হওয়ার কথা রয়েছে। সিনেমাটি প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টিমিডিয়া নামক প্রতিষ্ঠান ।
 
ঢালিউড নবাব শাকিব খানকে নিয়ে জাকির হোসেন রাজুর নির্মিত এর আগের সিনেমাগুলো হলো-‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছ তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’।

আরো পড়ুন :   সালমান-ক্যাটের শুটিং স্পটে শাকিব-বুবলির গানের শুটিং

Leave a Reply

Your email address will not be published.